ভোক্তা অধিকার নিয়ে কাজ করা সংগঠন কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) উদ্যোগে চালু হয়েছে ভোক্তা অভিযোগ কেন্দ্র ও কল সেন্টার। এ উদ্যোগের ফলে ভোক্তাদের যে কোনও অভিযোগ ভোক্তাকণ্ঠডটকম নামের ওয়েবসাইটে প্রকাশ হবে। এ ছাড়া ভোক্তাদের প্রাপ্ত অভিযোগগুলোকে এ উদ্যেগের মাধ্যমে সহায়তা করা হবে। বুধবার (৩১ অক্টোবর) ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৭১ মিলনায়তনে এ উদ্যোগের উদ্বোধন করা... বিস্তারিত
from Bangla Tribune https://ift.tt/2Q7qBtW
0 comments:
Post a Comment